কেশবপুরে নতুন করে ৮ জন করোনায় আক্রান্ত

আ.শ.ম. এহসানুল হোসেন তাইফুর, নিজস্ব প্রতিবেদক
কেশবপুরে করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। শনাক্তের দিক দিয়ে দ্রæত এগিয়ে যাচ্ছে এ উপজেলা। আজ (১১ আগস্ট) নতুন করে ৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার এ বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আলমগীর হোসেন।
কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, গত রবিবার (৯ আগস্ট) ১৬ জনের নমুনা সংগ্রহ করে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জিনোম সেন্টারে পাঠানো হয়। মঙ্গলবার রিপোর্টে নতুন করে ৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। এ পর্যন্ত উপজেলায় ১৬১ জন আক্রান্ত হয়। বর্তমানে ৭৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আইসোলেশনে রয়েছে। সুস্থ হয়েছেন ৮৩ জন। মৃত্যু হয়েছে ২ জনের। এ পর্যন্ত ৭১৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।
কেশবপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আলমগীর হোসেন বলেন, মঙ্গলবার (১১ আগস্ট) পর্যন্ত ৭১৫ জনের নমুনা সংগ্রহ করার পর রিপোর্ট পাওয়া গেছে ৬৯৯ জনের। এদের মধ্যে ১৬১ জনের করোনা পজেটিভ এসেছে। ইতোমধ্যে সুস্থতার ছাড়পত্র পেয়েছেন ৮৩ জন। এ পর্যন্ত উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ২ জন। বাকী ৭৬ জনের মধ্যে ৪ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, অন্যরা নিজ নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন। রূপসা নিউজ/আক্তার হোসেন   

Views: 150