কেশবপুরে যুবকে খুন-জখমের হুমকী \ বখাটের বিরুদ্ধে থানায় অভিযোগ

আক্তার হোসেন, ডেস্ক রিপোট:
কেশবপুরে সাকিবুর রহমান মিন্টু নামে এক যুবককে খুন-জখমের হুমকীর অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় সংশ্লিষ্ট থানায় অভিযোগ করায় ঐ বখাটের অব্যাহত হুমকীর ভয়ে প্রানে বাঁচতে গত ৩ দিন ধরে পালিয়ে বেড়াচ্ছে অভিযোগকারী যুবক।
থানায় অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার রাজনগর বাঁকা বর্শি গ্রামের নিজাম উদ্দীন মোড়লের ছেলে সাকিবুর রহমান মিন্টুর সাথে প্রতিবেশী শহিদ সরদারের ছেলে আবু তালিবের বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। দীর্ঘদিন ধরে তালিব সে প্রায় মিন্টুকে এলাকার রাস্তা-ঘাট এমনকি তার বাড়ীতে গিয়ে বিভিন্ন প্রকার ভয়ভীতি ও হুমকী অব্যাহত রাখে। এরই সূত্র ধরে গত ০৩ জুন-২১ তারিখ রাতে তালিব তার বসতবাড়ীতে গিয়ে তাকে অকথ্য ভাষায় গালিগালাজসহ বিভিন্ন প্রকার ভয়ভীতি ও খুন-জখমের হুমকী প্রদান করে। এঘটনায় ৪ জুন মিন্টু বাদী হয়ে তালিবের বিরুদ্ধে কেশবপুর থানায় একটি লিখিত অভিযোগ করে।
অভিযোগের বাদী সাকিবুর রহমান মিন্টু সাংবাদিকদের জানান, অভিযুক্ত তালিব এলাকায় বখাটে হিসেবে পরিচিত। নারী অপহরন-উত্ত্যাক্ত, চুরি-ছিনতাইসহ অসংখ্য অভিযোগে অভিযুক্ত এই বখাটে তালিব। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় অভিযোগ করায় সে তার সন্ত্রাসী বাহিনী নিয়ে তাকে প্রানে মারার জন্য হন্নে হয়ে খুঁজছে। সে প্রান ভয়ে গত ৩ দিন ধরে পালিয়ে বেড়াচ্ছে। তার ভয়ে তিনিসহ তার পরিবার চরম নিরাপত্তাহীনতায় দিনাতিপাত করছে।
এব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দীন জানান, অভিযোগের সত্যতা যাচায়ে তদন্ত চলছে। সত্যতা পেলে অভিযুক্ত বখাটের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Views: 8