ঝিকরগাছায় কোভিড-১৯ টিকাদানের শুভ উদ্বোধন করলেন ডা. নাসির উদ্দিন এমপি

আফজাল হোসেন চাঁদ : যশোরের ঝিকরগাছায় কোভিড-১৯ টিকাদানের শুভ উদ্বোধন করলেন কোভিড-১৯ টিকাদানের উপদেষ্টা ও যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের জাতীয় সংসদ সদস্য মেজর জেনারেল অবসরপ্রাপ্ত অধ্যাপক ডাক্তার মোঃ নাসির উদ্দিন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে রবিবার সকাল ১১টা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিকাদান কেন্দ্রের কোভিড-১৯ টিকাদান কর্মসূচির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার আরাফাত রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, কোভিড-১৯ টিকাদান কর্মসূচির উপদেষ্টা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম, কোভিড-১৯ টিকাদান কর্মসূচির সদস্য সচিব ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোঃ হাবিবুর রহমান,আবাসিক মেডিকেল অফিসার ডা. রাশিদুল আলম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য শামিম রেজা, উপজেলা করোনা (কোভিড-১৯ টিকাদান কর্মসূচি) কমিটির অন্যান সদস্যবৃন্দ সহ আরো অনেকে।
ঝিকরগাছা উপজেলায় কোভিড-১৯ টিকাদান কর্মসূচির প্রথমদিনে টিকা গ্রহণ করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স সনোকা ঘোষ, ঝিকরগাছা সরকারি এম এল মডেল হাই স্কুলের সাবেক সিনিয়র শিক্ষক ও বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মোঃ তৌহিদ তারিফ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোঃ হাবিবুর রহমান, সেনেটারী ইন্সেপেক্টর গণপতি বিশ্বাস সহ ৪১জন অনলাইন ভিত্তিতে আবেদন গ্রহণকারীদের মধ্যে এই কার্যক্রম পরিচালনা করা হয়। তবে আজ কোন ব্যক্তির মোবাইলে কোভিড-১৯ টিকাদান কর্মসূচির ম্যাসেজ না যায় তবুও যদি কোন কেউ হাজির হয় তাহলে তাদেরকে টিকা দেওয়া হবে বলে জানান উপজেলা মেডিকেল অফিসার ও আসিটি ফোকাল পয়েন্ট ডা. মোঃ আরশাফ উদ্দীন।

Views: 26