ঢাকায় আনা হয়েছে ইউএনও ওয়াহিদা খানমকে

ডেস্ক রিপোর্ট

দুর্বৃত্তের হামলায় গুরুতর আহত দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমকে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় আনা হয়েছে। বৃহস্পতিবার বেলা দুইটার দিকে তাকে বহনকারী এয়ার অ্যাম্বুলেন্সটি ঢাকায় পৌঁছায়। এরপর তাকে নেয়া হবে রাজধানীর আগারগাঁওয়ের নিউরোসায়েন্স হাসপাতালে। সেখানে তার উন্নত চিকিৎসা নিশ্চিত করা হবে বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

বৃহস্পতিবার দুপুরে সচিবালয়ে সংবাদ সম্মেলনে প্রতিমন্ত্রী এ কথা বলেন।

ফরহাদ হোসেন বলেন, ইউএনও ওয়াহিদা খানমের উপর হামলার ঘটনায় উচ্চক্ষমতা সম্পন্ন একটি কমিটি গঠন করা হয়েছে। তারা এরই মধ্যে কাজ শুরু করেছে।

এর আগে রংপুর কমিউনিটি হাসপাতালের চিকিৎসাধীন ওয়াহিদা খানমের অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে ঢাকায় পাঠান চিকিৎসকরা। ছুরি দিয়ে কোপানোর পাশাপাশি তাকে হাতুড়ি দিয়ে আঘাত করা হয়েছে। এতে তার মাথায় জখম হয়েছে। অবশ হয়েছে শরীরের একটি অংশ। তার উন্নত চিকিৎসা প্রয়োজন বলে জানান রংপুরের চিকিৎসকরা। এই হামলার কারণ বা অভিযুক্তদের এখনো খুঁজে পায়নি পুলিশ।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের নিউরোসার্জারি বিভাগের প্রধান তোফায়েল আহমেদ ভূঁইয়া বলেন, ইউএনও ওয়াহিদা খানমের মাথার বাম পাশে গুরুতর আঘাত রয়েছে। সেখানে দেবে যাওয়ায় ডান হাত ও পা অবশ হয়ে গেছে। এছাড়া মাথার পানি গহ্বরে রক্তক্ষরণ হয়েছে৷ অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার নিরোসায়েন্স হাসপাতালে পাঠানো হয়েছে।

গতকাল বুধবার দিবাগত গভীর রাতে ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবার ওপর হামলা চালায় এক যুবক। গুরুতর অবস্থায় উদ্ধার করে ইউএনও ওয়াহিদা খানমকে রংপুর কমিউনিটি হাসপাতালে ভর্তি করা হয়। আর তার বাবাকে ভর্তি করা হয় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে।

 

 

রূপসা নিউজ /আক্তার হোসেন

Views: 145