ফলোআপ রূপসানিউজ টোয়েন্টিফোর ডটকমে  সংবাদ প্রকাশের পর ভ্রাম্যমাণ আদালতে ট্রাক্টর চালক ও জমির মালিককে ৮০ হাজার টাকা জরিমানা

আক্তার হোসেন,  কেশবপুর। 
কেশবপুরে ভ্রাম্যমাণ আদালতে ট্রাক্টর চালক ও জমির মালিককে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এম এম আরাফাত হোসেন।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, উপজেলার বগা গ্রামের করিম সরদারের ছেলে আলমগীর সরদার তার পুকুরের মাটি কেটে বিক্রি করার অপরাধে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এম এম আরাফাত হোসেন বুধবার দুপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বালু মহল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ এর ০৪ ধারার অপরাধে ১৫ ধারার বিধান মতে তাকে ৫০ হাজার টাকা জরিমানা করেন এবং অবৈধ ট্রাক্টরে করে ওই মাটি বহনের অপরাধে সড়ক পরিবহন আইনে তালা উপজেলার কুমিরা গ্রামের হাতেম আলীর ছেলে মোঃ তোফার রহমানকে ৩০ হাজার টাকা জরিমানা করেন।
গত ৮ ফেব্রæয়ারি  ‘কেশবপুরে সড়ক দাঁপিয়ে বেড়াছে নিষিদ্ধ ট্রাক্টর’ শিরোনামে রূপসানিউজ টুয়েন্টিফোর ডটকমে সংবাদ  প্রকাশ হয়। এ সংবাদ প্রকারে পরের দিন ১০ ফেব্রæয়ারি উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এম এম আরাফাত হোসেন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ট্রাক্টর চালক ও জমির মালিককে ৮০ হাজার টাকা জরিমানা প্রদান করেন।
কেশবপুর উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এম এম আরাফাত হোসেন জানান, অবৈধভাবে মাটি কাটার অপরাধে তাদেরকে জরিমানা করা হয়েছে এ ধরনের অভিযোগ পেলে সাথে সাথে ব্যবস্থা নেয়া হবে ও এই অভিযান চলমান থাকবে।

Views: 32