কেশবপুরে সরকারি নির্দেশনা অমান্য করায় ৬ ব্যবসায়িকে জরিমানা

আ.শ.ম. এহসানুল হোসেন তাইফুর, বিশেষ প্রতিনিধি:

করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকার ঘোষিত বিধি নিষেধ অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার অপরাধে কেশবপুরে ভ্রাম্যমাণ আদালতে ৬ ব্যবসায়িকে জরিমানা করা হয়েছে। মঙ্গলবার দুপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইরুফা সুলতানা।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকার ঘোষিত বিধি নিষেধ অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার অপরাধে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইরুফা সুলতানা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে সঞ্জয় সাহাকে ৫০০ টাকা, মামুন হোসেনকে ৫০০ টাকা, জাকির হোসেনকে ৫০০ টাকা, আব্দুল আজিজকে ২০০ টাকা, আকরাম হোসেনকে ২০০ টাকা ও রুহুল কুদ্দুসকে ২০০ টাকা জরিমানা করেন। ৬টি মামলার বিপরীতে ২ হাজার ১০০ টাকা জরিমানা আদায় করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় কেশবপুর থানা পুলিশ সহযোগিতা করেন।

কেশবপুরে ভ্রাম্যমাণ আদালতে ৫ ব্যবসায়িকে জরিমানা
আ.শ.ম. এহসানুল হোসেন তাইফুর, বিশেষ প্রতিনিধি:
করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকার ঘোষিত বিধি নিষেধ অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার অপরাধে কেশবপুরে ভ্রাম্যমাণ আদালতে ৫ ব্যবসায়িকে জরিমানা করা হয়েছে। সোমবার বিকেলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এম এম আরাফাত হোসেন।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকার ঘোষিত বিধি নিষেধ অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার অপরাধে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এম এম আরাফাত হোসেন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৫ ব্যবসায়িকে ১ হাজার ৬০০ টাকা জরিমানা করেন। ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় কেশবপুর থানা পুলিশ সহযোগিতা করেন।

Views: 6